• (Android/iOS) Paint by Number Coloring Games চিট কোড সীমাহীন স্ফটিক

    ------------------------------------------
    ▶▶▶▶ Paint by Number Coloring Games ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Paint by Number Coloring Games IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ চিট কোড সীমাহীন স্ফটিক ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Paint by Number Coloring Games 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    তাই আমি প্রথমে এই গেমটি পছন্দ করতাম আমি অবশ্যই সাইবার সোমবার এক বছরের জন্য প্রিমিয়াম সংস্করণ পেয়েছিলাম তারপর আমি একটি নতুন ফোন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং এটি আমাকে আমার নতুন ফোনে আমার কোনো বিজ্ঞাপন বা কোনো জিনিস দেবে না আমি এই গেমটির নির্মাতাদের সাথে খুব হতাশ যদি আপনি আমাকে অর্থ প্রদান করতে যাচ্ছেন যাতে আমি আমার জিনিসগুলি হস্তান্তর করতে পারি যেটি সরাসরি ডাকাতির লোক। লজ্জা করে না আপনার!!!!!!

    Paint by Number Coloring Games Друштвене игре ipce

    আমি কতজন খেলোয়াড়কে পরাজিত করেছি তা দেখিয়েছে। এই ধরনের গেমের সাথে আমি সময় বা তুলনা করা পছন্দ করি না। যে জন্য অন্যান্য খেলা প্রচুর.

    আমি গতকাল (12/29/2020) শুরু করার সময় বিসিকে 4 স্টার দিয়েছিলাম যখন আমি সেগুলি আঁকার চেষ্টা করছিলাম তখন আমার ছবিগুলি কালো হয়ে যাবে৷ আজ পর্যন্ত তা হয়নি। ছবিগুলি সুন্দর এবং রঙগুলি উজ্জ্বল এবং উজ্জ্বল কিছু রঙিন অ্যাপের মতো সমতল নয়। আমি মাসিক সাব বেছে নিয়েছি। আমি আশা করি এটি $10 এর মূল্য যা আমি প্রদান করেছি☺ ঠিক আছে এটি কেবল এটি করা শুরু করেছে এবং তারপরে এটি কাজ করা বন্ধ করেছে৷ আমি আবার চেষ্টা করতে যাচ্ছি.

    Brick Ball Blast: เครื่องบดลูก อาร์เคด fddw

    এটি আমার প্রিয় অ্যাপগুলির মধ্যে একটি ছিল তবে আমি যতবার এটি খুলি ততবার আমি এটি কম পছন্দ করি। এটিতে দুর্দান্ত চিত্র ছিল তবে এখন এটি আরও বেশি সংখ্যক মহিলাকে (এবং মেয়েদের) যৌনতা দেখাচ্ছে৷ আপনি পুরুষদের ছবির সাথে মিল দেখতে পাচ্ছেন না। অনেকগুলি POC নয় এবং আমি মনে করি না যে আমি কখনও প্রতিবন্ধী ব্যক্তিদের চিত্রিত ছবি দেখেছি। অ্যাপটি ট্র্যাশীতে পরিণত হচ্ছে এবং এটি সেই পথে চলতে থাকলে আমি সম্ভবত এটি মুছে ফেলব। আমি অর্ধ নগ্ন মহিলাদের রঙিন ছবি এটা download না.

    সামগ্রিকভাবে, খেলা ভাল. কিন্তু নিয়ন্ত্রণগুলি আবর্জনা। এই কারণেই আমি আর এই গেমটি খেলব না। ক্যামেরা মুভমেন্ট খুব বেশি। আপনি এটিকে সরানোর পরে এটি চলতেই থাকে এবং এটি কখনই যেখানে আপনি চান সেখানে শেষ হয় না যা এই গেমটিকে খেলা কঠিন করে তোলে। আমি ক্যামেরা নিয়ন্ত্রণগুলি সামঞ্জস্য করব যাতে এটি চলতে না থাকে। এটা খেলোয়াড়দের স্পর্শ ঠিক সরানো.

    খুব ভালো! এত সুন্দর ছবি আর রং! না অনেক বিজ্ঞাপন এবং যে তাই খুব শান্ত! সংখ্যা অনুসারে এই দুর্দান্ত পেইন্টের জন্য আপনাকে ধন্যবাদ দল!

    আমি সত্যিই গেমটি পছন্দ করি এবং এটি অনেক খেলি তবে এটি কখনও কখনও লোড হতে অনেক সময় নিতে পারে।

    যদি একটি নির্দিষ্ট রঙ বাছাই এবং স্ক্রীন ট্যাপ করা আপনার জিনিস হয়, ঠিক আছে। কিন্তু আপনি যদি আপনার নিজস্ব স্কিম বেছে নিয়ে আসলেই রঙ করতে চান তবে ভুলে যান। বিনামূল্যে মৌলিক ছবি সীমিত পরিমাণ.

    আমি আপনার বিজ্ঞাপনে শিথিল বিবৃতির সাথে একমত। কিন্তু আমি যেগুলি বিনামূল্যে পেয়েছি তা হল প্রতিদিনের চমক, আমি প্রায় 20টি (দেওয়া এবং নেওয়া) পৃষ্ঠাগুলি দেখেছি৷ তারা প্রায় সব বিশেষ ছিল. এমনকি বেশী যে ভাবে চিহ্নিত না টাকা খরচ. ইতিমধ্যে আনইনস্টল। অন্যান্য জিনিস: যদি সম্ভব হয় অফলাইনে রঙ করতে পৃষ্ঠাগুলি ডাউনলোড করতে সক্ষম হওয়া এবং একটি পৃথক ফোল্ডারে বিনামূল্যের জিনিসপত্র যাতে আমরা দেখতে পারি যে আপনার কাছে বিজ্ঞাপনের মতো "ফ্রি" রঙ আছে কিনা। খুব হতাশ এছাড়াও আপনার ব্যাটারি একটি বর্জ্য.

    আমি রঙ করা খুব উপভোগ করি। দেরীতে বিজ্ঞাপনগুলি (যদি আপনি বিজ্ঞাপন-মুক্ত সংস্করণ না কিনে থাকেন) অ্যাপটিকে ধীর, নিথর এবং ক্র্যাশ করে দিচ্ছে৷


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :